আজ মঙ্গলবার, ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কেক কেটে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী মনিরুজ্জামান মনিরের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিএনপি দলীয় সাবেক সাংসদ মোঃ আতাউর রহমান আঙ্গুর, জেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ, জেলা বিএনপির সহ-সভাপতি খন্দকার আবু জাফর, সহ-সভাপতি ও সোনারগাঁও উপজেলা চেয়ারম্যান মোঃ আজহারুল ইসলাম মান্নান, ব্যারিস্টার পারভেজ আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান রোজেল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মোঃ সালাউদ্দিন সালু, জেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মাহবুবুর রহমান জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক রহিমা শরীফ মায়া, সোনারগাঁও উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আবু সিদ্দিক মোল্লা প্রমূখ।
আলোচনা সভা শেষে কেক কেটে দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। পরে জেলা বিএনপির সাধারন সম্পাদক অধ্যাপক মামুন মাহমুদ দোয়া পরিচালনা করে অনুষ্ঠানটি শেষ করা হয়।

জেলা বিএনপির সভাপতি কাজী মনিরুজ্জামান মনির বলেন, বিএনপি শহীদ জিয়ার সততার উপর দাঁড়িয়ে আছে। এই দলকে কেউ ধ্বংস করতে পারবে না। আমি শহীদ জিয়ার হাত দিয়ে জাতীয়তাবাদী দলে সদস্য পদ লাভ করেছি। একমাত্র মৃত্যুই আমাকে দল থেকে আলাদা করতে পারবে, অন্য কেউ আলাদা করতে পারবে না।

আগামী নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনার অপেক্ষার অবসান ঘটাতে হবে।

 

 

স্পন্সরেড আর্টিকেলঃ